• শুক্রবার, ১০ মে ২০২৪, ০৪:০০ পূর্বাহ্ন |
শিরোনাম :
ডোমারে রির্টানিং কর্মকর্তার কন্ট্রোল রুমে হামলার ঘটনায় গ্রেপ্তার ৫ অনলাইন জুয়ার কারণে অর্থ পাচার বাড়ছে: অর্থমন্ত্রী দিনাজপুরে ট্রাকের ধাক্কায় পুলিশ কর্মকর্তা নিহত সৈয়দপুরে মা হাসপাতালের নিবন্ধন না থাকায় সিলগালা হ্যাটট্রিক জয়ে সিরিজ বাংলাদেশের অনিবন্ধিত অনলাইন পোর্টাল বন্ধ করে দেওয়া হবে: তথ্য প্রতিমন্ত্রী সৈয়দপুরে অনুষ্ঠিত হলো এয়ার এ্যাস্ট্রা’র বিজনেস পার্টনার মিট নীলফামারীতে প্রত্যাগত রেমিট্যান্স যোদ্ধাদের কর্মসংস্থানে সেমিনার নীলফামারীতে প্রবীণদের স্বাস্থ্য সচেতনতামুলক মুলক আলোচনা সভা অনুষ্ঠিত স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র গঠনের দাবি: নীলফামারীতে ছাত্রলীগের পদযাত্রা ও ছাত্র সমাবেশ

সৈয়দপুরে নৌকার মনোনয়ন প্রত্যাশী রুবেলের মতবিনিময় সভা

সিসি নিউজ, ০২ জুন : সৈয়দপুরে সাংবাদিকদের সাথে মতবিনিময় করলেন নৌকা মনোনয়ন প্রত্যাশী স্থানীয় আওয়ামী যুবলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ মহসিন আলী রুবেল। শনিবার সন্ধ্যায় শহরের নয়াটোলাস্থ তার বাসভবনে ওই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী রুবেল বলেন, আমি উড়ে এসে জুড়ে বসিনি। ছাত্রজীবন থেকেই আওয়ামী রাজনীতির সাথে সম্পৃক্ত। আমার চিন্তা-চেতনায় বঙ্গবন্ধুর আদর্শ সদা জাগ্রত। আমি দলের জন্য বহু ত্যাগ-তীতিক্ষা স্বীকার করেছি। বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকে আমি মনোনয়ন প্রত্যাশী। আমি আশা করি বাংলাদেশ আওয়ামী লীগের হাইকমান্ড আমাকে মূল্যায়ন করবেন।
তিনি বলেন, নীলফামারী-৪ আসন থেকে অনেকেই আওয়ামীলীগের মনোনয়নের জন্য দৌঁড়ঝাপ করছেন। সেই দৌঁড়ে আমিও একজন প্রতিযোগী।
মতবিনিময় সভায় সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন এম আর আলম ঝন্টু (প্রথমআলো), কাজী জাহিদ (সংবাদ), জসিম উদ্দিন (ইনডিপেনডেন্ট টেলিভিশন), নজরুল ইসলাম (সাফজবাব), আবু-বিন-আজাদ (যায়যায়দিন), এমএ করিম মিস্টার (মানবজমিন), আমিরুজ্জামান (ইত্তেফাক), আমিনুর রহমান (চিকলী), গোপাল চন্দ্র রায় (আমাদের সময়), জিকরুল হক (ভোরের কাগজ), সাব্বির আহমেদ সাবের (ডেইলি অবজারভার), মিজানুর রহমান মিলন (আলাপন), এম আর মহসিন (জনকন্ঠ), নজির আহমেদ নজু (ইনকিলাব), ওবায়দুল হক (নীলসমাচার), এম এ মোমেন (খোলাকাগজ), জাকির হোসেন (নয়াদিগন্ত), আফরোজ আহমেদ সিদ্দিকি (এমকে টেলিভিশন), পিকে সাইদুল (বাহের সংবাদ), এনএমও রতন (নীলচোখ), শাহিদুল সরকার দুলাল (ঢাকা প্রতিদিন)।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ